রাঙ্গামাটিতে যুব গেমসের এ্যাথলেটিক্স, কারাতে, কাবাডি ও বক্সিং ডিসিপ্লিনের খেলা অনুষ্ঠিত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক রাঙ্গামাটিতে অ্যালেটিকসে ১০০ মিটারে কাপ্তাই উপজেলার ইব্রাহিম হোসেন, ২০০ মিটারে সদরের দীপ্ত ত্রিপুরা, ৪০০ মিটারে কাপ্তাইয়ের তুষার দাশ, লং জাম্পে কাউখালির আবু কাউসার, হাইজাম্পে সদরের রিকুমনি চাকমা, ডিসকাস থ্রো ও শটপুটে সদরের বিদ্যুৎ জয় চাকমা, বালিকা বিভাগে ১০০ ও ৪০০ মিটারে জুড়াছড়ির বিনু চাকমা, ২০০ মিটার ও লং জাম্পে জুড়াছড়ির মেয়েবি চাকমা, হাইজাম্পে জুড়াছড়ির রাখা চাকমা, ডিসকাস থ্রোতে জুড়াছড়ির সুচরিতা চাকমা ও শটপুটে জুড়াছড়ির জুলি চাকমা প্রথম হন।

কারাতে প্রতিযোগিতায় একক কাতা ও -৪০ কেজিতে অমিত কান্তি দে, -৪৫ কেজিতে সুদর্শন চাকমা, -৫০ কেজিতে নির্মলেন্দু চাকমা, বালিকা বিভাগে -৪০ কেজিতে পান্না দে, -৪৫ কেজিতে রুমা চাকমা, একক কাতা ও -৫০ কেজিতে শাবন্তী তালুকদার, -৬০ কেজিতে জসি চাকমা এবং দলগত কাতায় প্রথম হন সর্বোত্তম চাকমা, শ্রাবন্তী চাকমা ও জসি চাকমা।

Rangamati up 2

কাবাডি প্রতিযোগিতায় ১০ টি উপজেলার মাঝে কাউখালি উপজেলা এবং বালিকা কাবাডিতে ৮টি উপজেলার মাঝে জুড়াছড়ি উপজেলা প্রথম হয়।
জুডো প্রতিযোগিতায় -৪৫ কেজিতে তসলিম হোসেন, -৫০ কেজিতে একশন চাকমা, -৫৫ কেজিতে শিবলী চাকমা, -৬০ কেজিতে দিপু দেওয়ান, বালিকা বিভাগে -৪৪ কেজিতে অন্তরা চাকমা, -৪৮ কেজিতে সুইপ্রু মা মারমা. -৫২ কেজিতে চিক্কো চাকমা প্রথম হয়।

বক্সিংয়ে ৪৪ কেজিতে জেনিন হাসান, ৪৬ কেজিতে প্রজ্ঞাধন চাকমা, ৪৯ কেজিতে জীবন ইসলাম, ৫২ কেজিতে টোটেন চাকমা, ৫৬ কেজিতে আর্য্যদ্বীপ চাকমা, বালিকা বিভাগে ৪৬ কেজিতে তসলিমা আক্তার, ৪৮ কেজিতে রাখি তালুকদার ও ৫১ কেজিতে শিপা চাকমা প্রথম হন।
ব্যাডমিন্টনে এককে সদরের মারুফুর রহমান ২-০ সেটে কাপ্তাই উপজেলার আরিফুর রহমানকে, বালিকা বিভাগে সদরের দেবসমিতা চাকমা ২-০ সেটে সদরের মিথী দেওয়ানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

Print Friendly, PDF & Email