রাজশাহীতে অনূর্ধ্ব-১৬ কুস্তি খেলোয়াড় প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রম শুরু

স্পোর্টস লাইফপ্রতিবেদক : জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুরু হয়েছে তৃণমুল পর্যায় হতে প্রতিভাবান অনূর্ধ্ব-১৬ কুস্তি খেলোয়াড় প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রম-২০১৬।

আজ বুধবার (১০আগস্ট) বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের যুগ্ম- সাধারণ সম্পাদক ও প্রধান সম্বনয়কারী মোঃ মেসবাহ উদ্দিন আজাদ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডীসহ অন্যান্যরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য এস.এম. আরিফ রতন।

এই প্রশিণ কর্মসূচী পরিচালনা করছেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের কোচ মোঃ জাহাঙ্গীর আলম। এছাড়া সহকারী কোচের দায়িত্ব পালন করছেন আহসান কবীর বাবু।

এই প্রশিণ কর্মসূচীর সার্বিক ব্যবস্থাপনা এবং সমন্বয়কারীর দায়িত্ব পালন করছেন রাজশাহী জেলা কুস্তি সমিতির সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম সিরাজ।

বাছাই পর্বে জেলার বিভিন্ন স্থান হতে ৫০ খেলোয়াড় অংশ গ্রহন করে। এদের মধ্য থেকে ২০জনকে বাছাই করে ১০দিন ব্যাপি প্রশিক্ষণ দেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email