রাজশাহীতে দাবা প্রশিক্ষণ কর্মসূচী শুরু

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় তৃণমূল পর্যায়ের প্রতিভাবান খেলোয়াড়দের প্রশিক্ষণ কর্মসূচীর রাজশাহী অঞ্চলের দাবা প্রশিক্ষণ ও প্রতিযোগিতা গতকাল (বুধবার) হতে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ভবনে শুরু হয়েছে।

রাজশাহী অঞ্চলের এ দাবা প্রশিক্ষণ ও প্রতিযোগিতা ২০১৬ এ রাজশাহী, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, বগুড়া, সিরাজগঞ্জ, জয়পুরহাট ও পাবনা থেকে ৪০জন অনুর্ধ্ব-১৬ বছর বয়সী ছাত্র-ছাত্রী অংশ নিচ্ছেন।

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. লিয়াকত আলী এ কর্মসূচীর উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের নির্বাহী সদস্য মোঃ রাশেদ ফারুক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা দাবা সমিতির সভাপতি মোঃ রেজাউল ইসলাম বাবুল। প্রশিক্ষণ দিচ্ছেন প্রাক্তন জাতীয় দাবা খেলোয়াড় ও দাবা প্রশিক্ষক শওকত হোসেন পল্লব এবং সহকারী প্রশিক্ষক হিসেবে থাকছেন মোঃ কাওসার আলী ইতি ও আবু সালেহ নান্নু।

এই প্রশিক্ষণ ও প্রতিযোগিতার সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে আছেন বাংলাদেশ দাবা ফেডারেশনের নির্বাহী সদস্য ও রাজশাহী জেলা দাবা সমিতির সম্পাদক শেখ মনিরুল ইসলাম আলমগীর।

Print Friendly, PDF & Email