রাতে ইন্টারের মুখোমুখি মেসিহীন বার্সেলোনা

স্পোর্টস লাইফ, ডেস্কচ্যাম্পিয়নস লিগে লিওনেল মেসিহীন থেকে আজ রাতে পরীক্ষায় নামতে হচ্ছে বার্সেলোনাকে। বুধবার দিবাগত রাত ১টায় ন্যু ক্যাম্পে ইন্টার মিলানের মুখোমুখি হবে বার্সা। ম্যাচটি সরাসরি দেখাবে সনি টেন-টু।

লা লিগায় সেভিয়ার বিপক্ষে মেসি হাত ভেঙে ফেলায় বিকল্প ভাবনায় তটস্থ থাকতে হচ্ছে কোচ এরনেস্তো ভালভারদেকে। তাই বিপদের সময়ে পুরো দলকে এক হয়ে খেলতে বললেন কোচ ভালভারদে, ‘আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে যাতে মেসির অনুপস্থিতি টের পাওয়া না যায়।’

চ্যাম্পিয়নস লিগে দুই দলের মুখোমুখিতে ৬ ম্যাচে জয়ের পাল্লা ভারি বার্সার। ৩টিতে জয় তাদের। দুটি ড্র আর একটিতে জিতেছে ইন্টার। আর এই হারটাই ছিলো ২০০৯-১০ মৌসুমে সেমি ফাইনালের প্রথম লেগে।

এই মৌসুমে দুই দলই গ্রুপ পর্বে দুটি করে ম্যাচ জিতে নিজেদের অবস্থান জানান দিচ্ছে। সমান ৬ পয়েন্ট তাদের। গত মৌসুমে রোমার কাছে কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় নেওয়া বার্সার শুরুটা ছিলো দারুণ। টটেনহাম ও পিএসভিকে হারিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে তারা। অপর দিকে ইন্টারও এই মৌসুমে ছুটে চলছে দুরন্ত গতিতে। গত ৭ ম্যাচে অজেয় তারা। তাই ভালভারদে নিশ্চিত করেই জানেন তাদের ঘরের মাঠে ছেড়ে কথা বলবে না ইতালিয়ানরা।

এছাড়া দিনের অপর ম্যাচে লিভারপুল মুখোমুখি হবে রেড স্টার বেলগ্রেডের। দিবাগত রাত ১টায় ম্যাচটি দেখাবে সনি টেন-১।

নেইমারের পিএসজি একই সময়ে মুখোমুখি হবে নাপোলির। ম্যাচটি দেখা যাবে সনি টেন-৩-তে।একই দিনে খেলবে পিএসভি ও টটেনহাম, ডর্টমুন্ড-অ্যাতলেতিকো মাদ্রিদ।

Print Friendly, PDF & Email