রাশিয়া বিশ্বকাপে খেলতে চান ইব্রাহিমোভিচ

স্পোর্টস লাইফ, ডেস্ক : কিছুদিন আগেই অবসর ভেঙে বুফনের আবারও আন্তর্জাতিক ফুটবলে ফেরার কথা জানান দলটির কোচ। এবার তার দেখানো পথে হেঁটে রাশিয়া বিশ্বকাপে খেলার আগ্রহ প্রকাশ করলেন সুইডিশ কিংবদন্তী জ্লাতান ইব্রাহিমোভিচ।

সুইডিশ সংবাদ মাধ্যমকে এই তারকা জানান, ‘জাতীয় দলকে আমি মিস করছি। আমি মনে করি দলকে আরও ভালো কিছু দিতে পারবো। যেহেতু আমি চাই, আমি পারবো।’

দীর্ঘ ১২ মাসের ইনজুরি কাটিয়ে চলতি মৌসুমে প্রিমিয়ার লিগের ৫টি ম্যাচে অংশ নিয়েছেন। সর্বশেষ ডিসেম্বরে তিনি ক্লাবটির হয়ে মাঠে নেমেছিলেন। পরে আবারও ইনুজিরিতে পরেন ৩৬ বছর বয়সী এই তারকা।

এর আগে ২০১৬ সালে সুইডেন জাতীয় দল থেকে অবসরের ঘোষনা দেন ইব্রাহিমোভিচ। জাতীয় দলের হয়ে ১১৬টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়ে দেশটির পক্ষে রেকর্ড ৬২টি গোল করেছেন ইব্রা।

এদিকে তাকে ছাড়াই আসন্ন রাশিয়া বিশ্বকাপের চূড়ান্ত পর্বে অংশগ্রহণের যোগ্যতা অর্জন করেছে সুইডিশ জাতীয় দল। গত নভেম্বরে সম্পন্ন হওয়া দুই লেগের প্লে অব ম্যাচে চার বারের বিশ্ব চ্যাম্পিয়ন ইতালির বিপক্ষে ১-০ গোলে জয় নিয়ে রাশিয়ার টিকিট লাভ করে সুইডেন। আগামী ১৮ জুন দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে সুইডিশরা। এফ গ্রুপ থেকে প্রথমিক পর্বের বাকী দুই ম্যাচে তারা মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন জার্মানি ও মেক্সিকোর।

Print Friendly, PDF & Email