রিও’র স্বপ্নভঙ্গ, আত্মহত্যার চেষ্টা কুস্তিগীরের

স্পোর্টস লাইফডেস্ক : তাঁর বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ এনে আইনের দ্বারস্থ নরসিং যাদব। স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। পুরো ঘটনায় সাইয়ের নাম জড়িয়ে যাওয়াতে অস্বস্তিতে কেন্দ্র সরকার।

নরসিংহ যাদব চক্রান্তের শিকার। এটা প্রমাণিত। দাবি জাতীয় কুস্তি ফেডারেশনের। ফেডারেশনের তরফ থেকে জানানো হয়েছে এক আন্তর্জাতিক কুস্তিগীরের ভাই, যিনি জুনিয়র র‍্যাঙ্কিং-এর ৬৫ কেজি ক্যাটাগরিতে জাতীয়স্তরের এক কুস্তিগীর।

তিনি নরসিংহ যাদবের খাবারে এই নিষিদ্ধ ড্রাগ মিশিয়ে দিয়েছেন। এই তথ্য সামনে আসার পরই নরসিংহ যাদবের মনে হচ্ছে বিষয়টি পূর্ব পরিকল্পিত। তারপরই তিনি স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন।

তবে সূত্রের খবর নরসিংহ যাদবের যে খাবারে নিষিদ্ধ ড্রাগ মেশানো হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে তার কোনও প্রমাণ পাওয়া যায়নি। পুরো ঘটনায় সাইয়ের নাম জড়িয়ে যাওয়াতে অস্বস্তিতে সরকার।

এদিকে আকস্মিক এই ঘটনায় নরসিংহ যাদব এতটাই ভেঙে পড়েছেন যে তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে দাবি করেছেন নরসিংহ যাদবের এক বন্ধু । সেই বন্ধু আরও জানিয়েছেন নরসিংহ যাদবের কোচ এবং সাইয়ের এক সিনিয়র সদস্যের তৎপরতায় বিষয়টি বেশীদূর এগোয়নি।

Print Friendly, PDF & Email