রিয়াল মাদ্রিদের স্বরূপে ফেরার মিশন

স্পোর্টস লাইফ, ডেস্কনিজেদের স্বরূপ হারিয়ে তা খোঁজার মিশনে নামছে রিয়াল মাদ্রিদ। ছয় ম্যাচ পর চ্যাম্পিয়নস লিগে আজ রাতে প্রথম জয়ের আশায় মাঠে নামবে হুলেন লোপেতেগির দল। এমন বাজে দশায় দলের কোচও আছেন চাকরি হারানোর আশঙ্কায়। সান্তিয়াগো বার্নাব্যুতে মঙ্গলবার দিবাগত রাত ১টায় ভিক্টোরিয়া প্লজেনকে আতিথ্য দেবে তারা। ম্যাচটি দেখাবে সনি সিক্স।

বেহাল দশায় থাকা রিয়াল মাদ্রিদ গ্রুপ পর্বের খেলাতেও ভালো অবস্থায় নেই। জি গ্রুপে ৪ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে সিএসকেএ মস্কো। দুই ম্যাচে সমান তিন পয়েন্ট রোমা আর রিয়াল মাদ্রিদের। প্লজেনের সংগ্রহ ২ ম্যাচে এক পয়েন্ট।

এমন অবস্থায় রিয়ালের প্রয়োজন একটি মাত্র জয়ের। লা লিগাতে টানা ৪ ম্যাচ জয় বঞ্চিত থাকায় যা আদতে পাল্টে দিতে পারে পুরো পরিস্থিতি। তাই জয় ছাড়া আর কিছু ভাবছেন না কোচ লোপেতেগি, ‘পুরো কমিটমেন্ট নিয়েই আমি ম্যাচটার কথা ভাবছি। এছাড়া আর কিছু ভাবছি না।’

দিনের আরেক গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে দুই জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাস। দিবাগত রাত একটায় মুখোমুখি হবে তারা। ম্যাচটি দেখাবে সনি টেন-২। একই সময়ে খেলবে ম্যানচেস্টার সিটি ও শাখতার দোনেৎস্ক।

ম্যানইউ-জুভেন্টাস ম্যাচ বলেই তা সব থেকে আলোচনার কেন্দ্রে। ওল্ড ট্র্যাফোর্ডে ৬ বছর কাটানো ক্রিস্তিয়ানো রোনালদো আজকে খেলবেন প্রতিপক্ষের হয়ে। এছাড়া ১০ সেপ্টেম্বর ভ্যালেন্সিয়ার বিপক্ষে লাল কার্ড দেখার পর আজকেই চ্যাম্পিয়নস লিগ খেলতে নামবেন পর্তুগিজ ফরোয়ার্ড।

Print Friendly, PDF & Email