রোনালদোর চোট গুরুতর নয় : জিদান

স্পোর্টস লাইফ, ডেস্কলা লিগার শিরোপা আগেই নিশ্চিত করে ফেলেছে বার্সা। তাই মৌসুমের শেষ এল ক্লাসিকো ছিল শুধু মাত্র মর্যাদার লড়াই।

তবে রিয়াল মাঠে নেমেছিল লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আগে নিজেদের ঝালিয়ে নেয়ার ম্যাচ হিসেবে। ম্যাচে রোনালদোর ইনজুরি নিয়ে মাঠ ছাড়ায় ফাইনালের আগে রিয়াল শিবিরে চিন্তার ভাঁজ পড়েছে।

তবে এ নিয়ে মোটেও চিন্তিত নন কোচ জিনেদিন জিদান। লিভারপুলের বিপক্ষে রোনালদোকে পুরোপুরি ফিট পাওয়া যাবে বলেই জিদানের বিশ্বাস।

রিয়াল কোচ বলেন, ‘ওর সুস্থ হতে ঠিক কত দিন লাগবে, আমি এখনো জানি না। তবে ভয়ের কিছু নেই। রোনালদো নিজের মতো করেই ফিরবেন। ওর মতো খেলোয়াড়ের জন্য এটা মামুলি ব্যাপার।’

বার্সার মাঠে ম্যাচের ১১ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন সুয়ারেজ। তবে চার মিনিট পরই দলকে সমতায় ফেরান রোনালদো। কাউন্টার অ্যাটাক থেকে বেনজেমার হেডে বাড়ানো বল জালে জড়ান এই তারকা।

এরপরই ঘটে বিপত্তি। ম্যাচের ১৪ মিনিটে গোল করার সময় পড়ে গিয়ে গোড়ালিতে চোট পান রোনালদো। প্রথমার্ধের বাকি সময় খেলালেও বিরতির পর আর মাঠে নামেননি।

জিদান আরও বলেন, ‘ডাক্তারদের প্রতিবেদনের পরই চোটের বিষয়ে বলা যাবে। আমি যত দূর দেখেছি, ওর পায়ের গোড়ালিতে চোট লেগেছে। তবে চোট নিয়ে সে খুব একটা চিন্তিত নয়। সে বলছে, এটা বড় কিছু নয়।’

Print Friendly, PDF & Email