রোনালদো ও বিপাশার চুম্বন ভাইরাল…

স্পোর্টস লাইফ, ডেস্ক : ফুটবলের জীবন্ত কিংবদন্তি রোনাল্ডোর সঙ্গে বিপাশা বসুর চুম্বনের ছবি ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল সাইটে। ভাবছেন, বাঙালি কন্যার সঙ্গে রোনাল্ডোর নতুন কোনও ঘনিষ্ঠ দৃশ্য ভাইরাল হচ্ছে! এমন ভেবে থাকলে, তা পুরোপুরি ভুল ধারনা আপনার। কারণ, বিপাশার সঙ্গে রোনাল্ডোর যে ছবি ভাইরাল হতে শুরু করেছে, তা বেশ পুরনো।

বিপাশার সঙ্গে রোনাল্ডোর সেই ছবি প্রকাশ্যে আসতেই নেট জনতা যেন নস্টালজিক হয়ে পড়েন। ৯০-এর দশকে বিপাশা যখন বি টাউনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, সেই সময় তাঁর সঙ্গে রোনাল্ডোর সেই চুম্বন দৃশ্য যেন আগুনের মতো ছড়িয়ে পড়ে।

২০১৫ সালে ১২জানুয়ারী জুরিখে ফিফা ব্রালন ডি অর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে রোনালদো ও বিপাশার মধ্যে চুম্বনের ঘটনা ঘটে। মেসিকে হারিয়ে সেবার ‍তৃতীয় বারেরম ব্যালন ডি অর জেতেন রোনালদো। সেই অনুষ্ঠানে বিশ্বের বিভিন্ন ব্যক্তিদের মধ্যে মধ্যে বলিউডের অনেক তারকা উপস্থিত ছিলেন। 

এদিকে জন আব্রাহামের সঙ্গে বেশ কয়ক বছর লিভ ইন করার সময় তাঁর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় বাঙালি কন্যার। এরপর অ্যালোনের শ্যুটিংয়ের সময় করণ সিং গ্রোভারের সঙ্গে বিপাশার রসায়ন দেখে মুগ্ধ হয়ে যান দর্শকরা। ওই সময় থেকেই করণের সঙ্গে বিপাশার রসায়ন নিয়ে রিলের বাইরেও আলোচনা হতে শুরু করে। এরপর ঢাকঢোল পিটিয়ে অবশেষ করণ সিং গ্রোভারের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়েন বিপাশা বসু।

যদিও করণের সঙ্গে বিপাশার বিয়ে নিয়ে অনেকেই অনেকরকম মন্তব্য করতে শুরু করেন। বি টাউন জুড়ে তাঁদের বিয়ে নিয়ে যতই জল্পনা হোক না কেন, বিয়ের ৪ বছর পরও সুখেই করণের সঙ্গে সংসার করছেন বাঙালি কন্যা। 

Print Friendly, PDF & Email