রোনালদো ভক্ত বোল্ট নিজেকে মেসির সঙ্গে তুলনা করলেন

স্পোর্টস লাইফ, ডেস্ক : অলিম্পিকের আইকন খ্যাত উসাইন বোল্ট বরাবরই ক্রিস্টিয়ানো রোনালদোর ভক্ত হিসেবে জানান দিয়েছেন। তবে জ্যামাইকান এই তারকা স্প্রিন্টার লিওনেল মেসির সঙ্গে নিজের মিল খুঁজে পান। তিনি মনে করেন, মেসির মতো তারও জন্মগত প্রতিভা রয়েছে।

দুর্দান্ত ক্যারিয়ার শেষে গত বছর অ্যাথলেটিক ট্র্যাক থেকে অবসরে যান রেকর্ড ৮বারের অলিম্পিক স্বর্ণজয়ী বোল্ট। যেখানে তার অধীনে রয়েছে ১১টি বিশ্ব টাইটেল।

বুধবার এক প্রদশীর্ন ফুটবল ম্যাচ শেষে বোল্ট জানান, তিনি রিয়াল মাদ্রিদ তারকা রোনালদোর বিশাল ভক্ত। তবে জন্মগত সামর্থ্যের কারণে তিনি ও আর্জেন্টাইন অধিনায়ক মেসি আলো ছড়িয়েছেন।

বোল্ট বলেন, ‘মেসি দারুণ প্রতিভাবান। তবে আমি দেখেছি রোনালদো এই জায়গায় আসতে কঠোর পরিশ্রম করেছে। কিন্তু আমি গতি নিয়ে জন্ম নিয়েছি এবং প্রচুর প্রতিভা রয়েছে আমার মাঝে (মেসির মতো)।’

গতির রাস্তা ছেড়ে বর্তমানে ফুটবলে মনোনিবেশ করেছেন ৩১ বছর বয়সী বোল্ট। আর গত সপ্তাহেই তিনি জার্মান ক্লাব বুরুশিয়া ডর্টমুন্ডে অনুশীলন করে কোচের নজরে আসার চেষ্টা করেছেন।

তবে বোল্টের স্বপ্ন একদিন ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে খেলবেন। তাইতো বাসেলে এই প্রদর্শনী ম্যাচে ম্যানইউ কোচ হোসে মরিনহোর দলে ছিলেন এই তারকা।

Print Friendly, PDF & Email