রোববার শেষ হচ্ছে শ্যুটিং ডিসিপ্লিনের প্রতিযোগিতা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ যুব গেমস-২০১৮ তে অন্তর্ভুক্ত শ্যুটিং ডিসিপ্লিনের খেলা শেষ হচ্ছে আগামীকাল রোববার (১১মার্চ)। তিন দিনব্যাপী এ প্রতিযোগিতার শেষ দিনে পয়েন্ট ১৭৭ ওপেন সাইট এয়ার রাইফেল তরুন-তরুনী, পয়েন্ট ১৭৭ ম্যাচ এয়ার রাইফেল তরুন-তরুনী ও এয়ার পিস্তল ইভেন্টে তরুন-তরুনীদের খেলা অনুষ্ঠিত হবে।

উপরোক্ত ৩টি ইভেন্টে ৬টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ৬টি ব্রোঞ্জ পদক জয়ের জন্য মোট ৪২জন তরুন-তরুনী লড়াই করবে। গুলশান-১ এ অবস্থিত বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের শ্যুটিং রেঞ্জে প্রতিযোগিতার খেলা শুরু হবে সকাল ৯টা থেকে এবং খেলা শেষে বিকেল সাড়ে ৪টায় পুরস্কার বিতরনী পর্ব অনুষ্ঠিত হবে।

এদিকে শনিবার (১০মার্চ) তরুন-তরুনী পয়েন্ট ১৭৭ এয়ার পিস্তল এর বিভাগীয় পর্যায়ের চূড়ান্ত বাছাই প্রক্রিয়া শেষ হয়েছে। তরুনদের গ্রুপে ময়মনসিংহ বিভাগ হতে নেত্রকোনা রাইফেল ক্লাবের শেখ শাহজালাল সাদমান (২৬৭ স্কোর), বরিশাল বিভাগের পটুয়াখালী রাইফেল ক্লাবের গাজী আলবিউজ্জামান (১৭০ স্কোর), খুলনা বিভাগের কুষ্টিয়া রাইফেল ক্লাবের সৈকত (২৩৪ স্কোর) ও সাতক্ষীরা রাইফেল ক্লাবের সাইফুল্লাহ (২১৯ স্কোর), রাজশাহী বিভাগ হতে বগুড়া রাইফেল ক্লাবের আলী মো: ইব্রাহিম (২৩৯ স্কোর) ও সিরাজগঞ্জ রাইফেল ক্লাবের মো: মাহাবুব ই-সামদানী (২০৮ স্কোর) এবং ঢাকা বিভাগ হতে গুলশান শ্যুটিং ক্লাবের রওনক চৌধুরী (২৫৬ স্কোর) ও নারায়নগঞ্জ রাইফেল ক্লাবের নাহিয়ান রহমান (২২৭ স্কোর) চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করে।

এছাড়া তরুনীদের গ্রুপে ঢাকা বিভাগ হতে গুলশান শ্যুটিং ক্লাবের শাম্মী আক্তার ( ২৭২ স্কোর) ও নারায়নগঞ্জ রাইফেল ক্লাবের মেহজাবীন মেহতাজ (২৪৯ স্কোর), রাজশাহী বিভাগ হতে পাবনা রাইফেল ক্লাবের নাবিলাহ তাবাসসুম (২৫৬ স্কোর) ও সিরাজগঞ্জ রাইফেল ক্লাবের অর্পিতা সাহা (২৩০ স্কোর), খুলনা বিভাগ হতে কুষ্টিয়া রাইফেল ক্লাবের নিলুফার ইয়াসমিন (২৬৩ স্কোর) এবং বরিশাল বিভাগ হতে পটুয়াখালী রাইফেল ক্লাবের নুসরাত রহমান নিশা (২৩৮ স্কোর) চূড়ান্ত পর্বে উঠে।

Print Friendly, PDF & Email