রোমাঞ্চকর ম্যাচে রিয়ালের জয়

স্পোর্টস লাইফ, ডেস্ক : জোড়া গোল করলেন মার্কো আসেনসিও। গোলের দেখা পেলেন রামোস, রোনালদো ও বেনজামা। আর এতেই প্রথমার্ধে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত রিয়াল বেটিসের বিপক্ষে ৫-৩ গোলের রোমাঞ্চকর জয় নিয়ে মাঠ ছেড়েছে জিদানের শিষ্যরা।

ঘরের মাঠে গত সেপ্টেম্বরে বেটিসের কাছে ১-০ গোলে হেরে যাওয়া রিয়াল এবার প্রতিপক্ষের মাঠে ম্যাচের ১১ মিনিটেই এগিয়ে যায় দলটি। রোনালদোর জোরালো শট গোলরক্ষক ফিরিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল হেডে জালে জড়ান আসেনসিও।

খুব বেশি সময় এগিয়ে থাকা হয়নি রিয়ালের। চার মিনিটের ব্যবধানে দুই গোল খেয়ে বসে হারের শঙ্কা জাগে রিয়ালের। ম্যাচের ৩৩ মিনিটে হেডে বেটিসকে সমতায় ফেরান ফরাসি ডিফেন্ডার আইসা। আর ম্যাচের ৩৭ মিনিটে নাচো ফার্নান্দেজ নিজেদের জালে বল জালে জড়ালে পিছিয়ে পরে সফরকারী দলটি।

বিরতি থেকে ফিরে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে রিয়াল। একের পর এক আক্রমণে প্রতিপক্ষ শিবিরকে ব্যতিব্যস্ত করে তোলে রোনালদোরা। অবশেষে ম্যাচের ৫০ মিনিটে লুকাস ভাসকেসের কর্নারে রামোসের দারুণ হেডে সমতায় ফেরে রিয়াল।

ম্যাচের ৫৯ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে দেন আসেনসিও। কারভাহালের বাড়ানো ক্রস ডি-বক্সে পেয়ে বাঁ-পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন স্প্যানিশ এই তারকা। ছয় মিনিট পর ব্যবধান বাড়ান রোনালদো। কাসেমিরোর উঁচু করে বাড়ানো বল ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে জোরালো শটে আসরে নিজের দ্বাদশ গোলটি করেন পর্তুগিজ ফরোয়ার্ড।

ম্যাচের ৮৫ মিনিটে গোল করে ব্যবধান কমিয়ে লড়াই নতুন করে জমিয়ে তোলেন বদলি ফরোয়ার্ড সার্জিও লেওন। তবে যোগ করা সময়ে ভাসকেসের পাস ধরে বল জালে পাঠিয়ে বড় জয় নিশ্চিত করেন রোনালদোর বদলি নামা ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। এ জয়ে ২৩ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে রিয়াল মাদ্রিদ।

Print Friendly, PDF & Email