লেভান্ডভস্কির হ্যাটট্রিকে বড় জয়ে শুরু বায়ার্নের

স্পোর্টস লাইফডেস্ক : রবার্ট লেভান্ডভস্কির দুর্দান্ত হ্যাটট্রিকে জার্মান বুন্দেসলিগায় নিজেদের প্রথম ম্যাচে বড় জয় নিশ্চিত করলো বায়ার্ন মিউনিখ। শুক্রবার রাতের ম্যাচে ওয়ারডার ব্রেমেনকে ৬-০ গোলে হারালো ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। আর এ জয়ের ফলে কোচ হিসেবে নিজের প্রথম ম্যাচেই সফলতা পেলেন কার্লো আনচেলত্তি।

এদিন ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারিনায় ব্রেমেনকে আতিথিয়েতা জানায় বায়ার্ন। আর ৭৫ হাজার দর্শকের সামনে সফরকারীদের একের পর এক গোল দিয়ে উৎসব করে বাভারিয়ানরা। দলের হয়ে আরও একটি করে গোল করেন জাভি আলোনসো, ফিলিপ লাম ও ফ্র্যাঙ্ক রিবেরি।

এদিন শুরুটা করেন আলোনসো। ম্যাচের নয় মিনিটেই দলের হয়ে লিড নেন রিয়াল মাদ্রিদের সাবেক তারকা। পোল্যান্ড স্ট্রাইকার লেভান্ডভস্কি ১৩ মিনিটে নিজের প্রথম গোল করে লিড দ্বিগুন করেন। পরে ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর ফিরে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় বায়ার্ন। প্রথম মিনিটেই নিজের জোড়া গোল পূর্ণ করে লিড ৩-০তে নিয়ে ‍যান লেভান্ডভস্কি। পরে ম্যাচের ৬৬ ও ৭৩ মিনিটে গোল করে সমর্থকদের আনন্দে ভাসান লাম ও রিবেরি। কিন্তু খেলার ৭৭ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করে ব্রেমেনের জালে শেষ পেরেকটি ঠুকে দেন সেই লেভান্ডভস্কি।

ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৬-০ গোলের জয় নিয়ে পূর্ণ তিন পয়েন্ট পেয়ে মাঠ ছাড়ে আনচেলত্তির শিষ্যরা।

Print Friendly, PDF & Email