শহীদ স্মৃতি হকিতে চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনী

স্পোর্টস লাইফ, ডেস্কবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত শহীদ স্মৃতি হকি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। আজ (শনিবার) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে নৌবাহিনী ৩-১ গোলে হারিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীকে।

নৌবাহিনীর হয়ে একটি করে গোল করেন রাসেল মাহমুদ জিমি, খোরশেদুর রহমান ও রোমান সরকার। সেনাবাহিনীর একমাত্র গোলটি করেন মনোজ বাবু।

ম্যাচের ২৭ মিনিটে রাসেল মাহমুদ জিমির ফিল্ড গোলে এগিয়ে যায় নৌবাহিনী। ৩৭ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ব্যবধান দ্বিগুণ করেন খোরশেদুর রহমান।

এর পাঁচ মিনিটের মাথায়ই অবশ্য একটি গোল শোধ করে দিয়েছিল সেনাবাহিনী। ম্যাচের ৪২ মিনিটে পেনাল্টি কর্নার থেকে স্কোরলাইন ২-১ করেন মনোজ বাবু।

তবে শেষ রক্ষা হয়নি সেনাবাহিনীর। ৫৮ মিনিটে ফিল্ড গোল করে দলের ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত করে ফেলেন নৌবাহিনীর রোমান সরকার।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমানবাহিনীর প্রধান ও বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত।

আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ সভাপতি মোহাম্মদ ইউসুফ আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, টুর্নামেন্ট কমিটির সম্পাদক বদরুল ইসলাম দিপু ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email