শাহ জালাল ফারাজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ম্যানেজার্স মিটিং ও গ্রুপিং সম্পন্ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক সদ্য সমাপ্ত রাশিয়া বিশ্বকাপের উন্মাদনার রেশ ধরে রাখার পাশাপাশি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সুস্থ মানসিক বিকাশ ও বিনোদনের লক্ষে বাংলাদেশের প্রাক্তন কৃতি ফুটবলারদের সমন্বয়ে গঠিত সোনালী অতীত ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় দ্বিতীয় বারেরমত অনুষ্ঠিত হতে যাচ্ছে “শাহ জালাল ইসলামী ব্যাংক ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮”।

আগামী বুধবার (২৫জুলাই, ২০১৮) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বেলা সাড়ে ৩টায় কিক অফ এর মাধ্যমে এবারের টুর্নামেন্টের পর্দা উঠতে যাচ্ছে।

এ উপলক্ষে শনিবার (২১জুলাই) ২০১৮ দুপুরে সোনালী অতীত ক্লাবের সভাকক্ষে টুর্নামেন্টে অংশগ্রহন নিশ্চিত করা দলগুলোর ম্যানেজার ও ক্যাপ্টেনদের অংশ গ্রহনে টুর্নামেন্টের গ্রুপিং ও ম্যানেজার্স মিটিং অনুষ্ঠিত হয়। 

সবার উপস্থিততে লটারীর মাধ্যমে ৩টি দল করে মোট ৮টি গ্রুপ নির্ধারণ করার পাশাপাশি টুর্নামেন্টের আইন-কানুন, টেকনিক্যালসহ নানা বিষয়ে আলোচনা করেন আয়োজক কমিটির কর্মকর্তা ও অংশ নেয়া দলের প্রতিনিধিরা।

এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত খেলোয়াড় হাসানুজ্জামান খান বাবলু, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ও জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত খেলোয়াড় শেখ মোহাম্মদ আসলাম, তারকা ফুটবলার খন্দকার রকিবুল ইসলাম, খেলা পরিচালনা কমিটির সদস্য সামসুজ্জামান ইউসুফ ও বাংলাদেশ ফুটবল রেফারিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, সাব্বির সালেক শুভ সহ টুর্নামেন্ট কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email