শুক্রবার শেষ হচ্ছে স্বাধীনতা দিবস বাস্কেটবল টুর্নামেন্ট

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ধানমন্ডি বাস্কেটবল জিমন্যাশিয়ামে স্বাধীনতা দিবস বাস্কেটবল টুর্নামেন্ট- ২০১৮ এ- গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌ বাহিনী বনাম ডি- গ্রুপ চ্যাম্পিয়ন শাওনস ক্লাব এর মধ্যে প্রথম সেমি-ফাইনাল অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় বাংলাদেশ নৌ বাহিনী ৮৪-৫৮ পয়েন্টে শাওনস ক্লাবকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। খেলার প্রথমার্ধে বাংলাদেশ নৌ বাহিনী ৪৪-৩০ পয়েন্টে এগিয়েছিল। নৌ বাহিনীর পক্ষে সর্ব্বোচ্চ স্কোরার : সোয়েব-২০, বাপ্পি-১২ ও জামিল-১০ পয়েন্ট এবং শাওনস ক্লাবের পক্ষে সাইফুল-১৭, মেহেদ-১০ ও আজাদ-০৯ পয়েন্ট স্কোর করেন।

দিনের অপর খেলায় বি-গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ সেনা বাহিনী বনাম সি- গ্রুপ চ্যাম্পিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ এর মধ্যে দ্বিতীয় সেমি-ফাইনাল অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ৬৩-৪৪ পয়েন্টে বিজিবি-কে পরাজিত করে ফাইনালে খেলা যোগ্যতা অর্জন করে। খেলার প্রথমার্ধে বাংলাদেশ সেনাবাহিনী ৩২-২০ পয়েন্টে এগিয়েছিল

সেনাবাহিনীর হয়ে সর্ব্বোচ্চ স্কোর করেন : আবুল-১৬,আমানত-১৫ ও মিঠুন-১০ পয়েন্ট এবং বিজিবি’র জিয়া-১১,শাহানুর-১০ ও সাদ্দাম-০৬ পয়েন্ট স্কোর করেন।

আগামীকাল শুক্রবার (৯মার্) সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ নৌবাহিনী বনাম বাংলাদেশ সেনাবাহিনীর মধ্যে ফাইনাল খেলা এবং সকাল ৮টায় বিজিবি বনাম শাওনস ক্লাবের মধ্যে তৃতীয় স্থান নিধারণী খেলা অনুষ্ঠিত হবে।

জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: মাসুদ করিম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী এবং বিজিত দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করবেন। 

Print Friendly, PDF & Email