শৈশবের ক্লাবে ফিরবেন আগুয়েরো!

স্পোর্টস লাইফ, ডেস্ক : ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হলে নিজ দেশে ফিরতে চান আর্জেন্টিনার স্ট্রাইকার সের্হিয়ো আগুয়েরো। শৈশবের ক্লাব ইন্দিপেন্দিয়েন্তের সঙ্গে আবার চুক্তি করতে চান তিনি।

২০২০ সালে প্রিমিয়ার লিগ ক্লাব ছাড়বেন আগুয়েরো। ২৯ বছর বয়সী ফরোয়ার্ড তার ফুটবল ক্যারিয়ার শুরু করেছিলেন ইন্দিপেন্দিয়েন্তের সঙ্গে ১৯৯৭ সালে। ৯ বছর পর পাড়ি জমান স্পেনে। অ্যাতলেতিকো মাদ্রিদের অধ্যায় শেষ করে ২০১১ সালে ম্যানসিটিতে যান। এরপর সেখানে জেতেন দুটি প্রিমিয়ার লিগ শিরোপা। পেপ গার্দিওলার অধীনে এবার তৃতীয়বার চ্যাম্পিয়ন হওয়ার পথে আগুয়েরো।

আন্তর্জাতিক সূচিতে আর্জেন্টিনা ব্যস্ত থাকলেও মাঠে নামতে পারছেন না আগুয়েরো। হাঁটুর চোট খেলতে দিচ্ছে না তাকে। দেশে ফিরে নিজের ভবিষ্যৎ নিয়ে কথা বললেন তিনি, ‘ম্যানসিটিতে আমার চুক্তির মেয়াদ শেষ হবে ২০২০ সালে। এরপর আমি ফিরব স্বদেশী ক্লাব ইন্দিপেন্দিয়েন্তেয়।’

ইতিহাদ স্টেডিয়ামে এবার দারুণ সময় কাটছে আগুয়েরোর। ২১ গোল করে দলকে ১৬ পয়েন্টের ব্যবধানে লিগের শীর্ষে রাখতে অবদান তার। সব মিলিয়ে সিটিজেনদের হয়ে এবার ৩০ গোল করেছেন তিনি। এরই মধ্যে ইংলিশ লিগ কাপ জেতা আগুয়েরোর ম্যানসিটি প্রস্তুত হচ্ছে চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালে লিভারপুলকে মোকাবিলায়। 

Print Friendly, PDF & Email