সতীর্থদের সঙ্গে মেসির জন্মদিন উদযাপন

স্পোর্টস লাইফ, ডেস্কবিশ্বকাপে প্রথম দুই ম্যাচে হতাশাজনক পারফরম্যানসের পর অনেকটাই ঝিমিয়ে পড়েছিল আর্জেন্টিনার অনুশীলন। ব্রোনিৎসিতে অনুশীলন ক্যাম্পের পরিবেশও ছিল বেশ ঠান্ডা। খেলোয়াড়দের নিজেদের মধ্যে ছিল না স্বাভাবিক বন্ধুত্বপূর্ণ আবহাওয়া।

এই অচলাবস্থা কাটানোর কার্যকরী এক উপলক্ষ হিসেবেই হাজির হয়েছে আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির জন্মদিন। রোববার ছিল মেসির ৩১তম জন্মদিন।বিশ্বকাপে প্রথম দুই ম্যাচে হতাশাজনক পারফরম্যানসের পর অনেকটাই ঝিমিয়ে পড়েছিল আর্জেন্টিনার অনুশীলন। ব্রোনিৎসিতে অনুশীলন ক্যাম্পের পরিবেশও ছিল বেশ ঠান্ডা। খেলোয়াড়দের নিজেদের মধ্যে ছিল না স্বাভাবিক বন্ধুত্বপূর্ণ আবহাওয়া।

এই অচলাবস্থা কাটানোর কার্যকরী এক উপলক্ষ হিসেবেই হাজির হয়েছে আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির জন্মদিন। রোববার ছিল মেসির ৩১তম জন্মদিন।সেই কাবায়েরোও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের প্রোফাইলে মেসির কেক কাটার ছবি আপলোড করেছেন। এছাড়া আর্জেন্টিনা দলে মেসির সবচেয়ে কাছের বন্ধু সার্জিও আগুয়েরোও মেসিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে ছবি আপলোড করেন।

একইদিনে জন্মদিন ছিল অনুশীলন ক্যাম্পে মেসিদের রন্ধনশিল্পী আন্তোনিয়ারও। আন্তোনিয়ার ৩৯তম জন্মদিনও একই সাথে উদযাপন করে আর্জেন্টিনা দলের সদস্যরা।অধিনায়কের জন্মদিন উপলক্ষে আর্জেন্টিনার সব খেলোয়াড়রা একত্রিত হলেও, চিন্তার কমতি নেই কারও মধ্যেই। মঙ্গলবার নিজেদের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে জয় ব্যতীত যে কোনো ফলাফলেই বিশ্বকাপের প্রথম পর্ব থেকেই ছিটকে যাবে দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

Print Friendly, PDF & Email