সাউথ এশিয়ান আরচারীতে ৬টি ইভেন্টের ফাইনালে বাংলাদেশ

স্পোর্টস লাইফ, প্রতিবেদক আজ ২৬ মার্চ ২০১৮ মহান স্বাধীনতা দিবস। বাঙ্গালী জাতির জন্য এ দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ। আর এ দিনে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে চলমান ৩য় সাউথ এশিয়ান আরচারী চ্যাম্পিয়নশিপে আরেকটি সফল দিন পার করলো বাংলাদেশের আরচাররা।

সোমবার চ্যাম্পিয়নশিপের ৩য় দিনে মোট ৬টি ইভেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। আর সব গুলো সেমিতে জয় লাভ করে রোমান সানা-বন্যারা। উল্লেখ্য প্রতিটি ইভেন্টেই স্বর্ণ জয়ের জন্য স্বাগতিক খেলোয়াড়দের লড়তে হবে ভারতীয়দের সাথে।

রিকার্ভ টিম মেন ইভেন্টের ফাইনালে ভারতের খেলোয়াড়দের সাথে স্বর্ণ জয়ের জন্য লড়বে বাংলাদেশের রুমান সানা, তামিম ও ইব্রাহিম। এদিকে এ ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতেছে শ্রীলঙ্কার আরচাররা।

রিকার্ভ টিম ওমেন্স ইভেন্টে ফাইনালে উঠেছে নাসরিন আক্তার, রাদিয়া আক্তার ও রাবেয়া খাতুন। এ ইভেন্টেও ব্রোঞ্জ পদক জিতেছে লংকান মেয়েরা।

এদিকে রিকার্ভ মিক্স টিম ইভেন্টের ফাইনালে উঠেছে বাংলাদেশের রোমান সানা ও নাসরিন আক্তার। এ ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতেছে নেপাল।

কম্পাউন্ড টিম মেন ইভেন্টের ফাইনালে উঠেছে স্বাগতিক দলের অসিম কুমার, আবুল কাসেম মামুন ও আশিকুজ্জামান। এ ইভেন্টে ব্রোঞ্জ পেয়েছে নেপাল।

কম্পাউন্ড টিম ওমেন্স ইভেন্টের ফাইনালে উঠেছে বাংলাদেশের সুস্মিতা বনিক, রুখসানা আক্তার ও বন্যা আক্তার।

আর কম্পাউন্ড মিক্স টিম ইভেন্টের ফাইনালে উঠেছে অসিম কুমার ও বন্যা আক্তার।

আগামীকাল ২৭ মার্চ সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত চ্যাম্পিয়নশিপের ১০টি স্বর্ণ পদকের খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে পুরস্কার বিতরনীর মধ্য দিয়ে শেষ হবে এবারের ৩য় সাউথ এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশিপ ২০১৮।

Print Friendly, PDF & Email