সাউথ এশিয়ান আরচারী চ্যাম্পিয়নশিপে বাংলাদেশকে স্বর্ণ এনে দিলেন ইব্রাহিম

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে চলছে ৩য় সাউথ এশিয়ান আরচারী চ্যাম্পিয়নশিপ ২০১৮। আজ মঙ্গলবার ২৭মার্চ চ্যাম্পিয়নশিপের শেষ দিন।

এদিন ব্যক্তিগত পুরুষ রিকার্ভ ইভেন্ট দিয়ে শুরু হয় প্রতিযোগিতার স্বর্ণ জয়ের লড়াই। এ ইভেন্টে খেলতে নামে বাংলাদেশের দুই আরচার রুমান সানা ও ইব্রাহিম শেখ রেজওয়ান।

শুরু থেকেই দুজনের মধ্যে চলে সমানে সমান লড়াই। শেষ পর্যন্ত রুমান সানাকে ৬-২ সেট পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়নশিপের প্রথম স্বর্ণ পদকটি জিতে নেন এসএসসি পরীক্ষা দেয়া ফরিদপুরের ছেলে ইব্রাহিম শেখ রেজওয়ান।

প্রথম স্বর্ণ জয়ের অনুভূতি প্রকাশে ইব্রাহিম বলেন, প্রতিটা তীর মারার সময় বুকের মধ্যে কাঁপ ছিলো। রুমান ভাইকে হারাতে পারবো ভাবতেও পারিনি। গতকাল থেকেই ভাবছিলাম আমি আমার মত খেলবো এবং রৌপ্য পদক পাবো। কিন্তু মাঠে ঘটনা বদলে যায়। খুব ভাল লাগছে ভাল লাগছে যে আমার হাত দিয়ে এবারের ৩য় সাউথ এশিয়ান আরচারী চ্যাম্পিয়নশিপে প্রথম স্বর্ণটি পেল বাংলাদেশ।

খেলা শেষে দুজনকেই অভিনন্দন জানান ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল।

উল্লেখ আজ চ্যাম্পিয়নশিপের শেষ দিনে ১০টি স্বর্ণ, ১০টি রৌপ্য ও ১০ ব্রোঞ্জ পদক জয়ের লড়াইয়ের মধ্য দিয়ে শেষ হবে এবারের প্রতিযোগিতা।

Print Friendly, PDF & Email