সাফ জয়ী ৫ নারী ফুটবলারকে আর্থিক পুরস্কার দিলো জনতা ব্যাংক

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় গত ১৭ হতে ২৪ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত ‘সাফ অ-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০১৭’ এর খেলা কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল।

উক্ত চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ অ-১৫ জাতীয় মহিলা ফুটবল দল অপারাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় জনতা ব্যাংক লিঃ কর্তৃক গত ১৩-০৯-২০১৮ তারিখ বাংলাদেশ অ-১৫ জাতীয় মহিলা ফুটবল দলের ২৩ জন খেলোয়াড়ের মধ্যে ১৮জন খেলোয়াড়কে সংবর্ধনা প্রদান করা হয়েছিল। বাকি ছিল আর ৫জন।

বৃহস্পতিবার (২০আগস্ট) মতিঝিলস্থ জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ে সেই পাঁচ নারী ফুটবলারের হাতে ২৫ হাজার টাকা করে তুলে দিয়েছেন ব্যাংকটির ডেপুটি ম্যানেজার মো. জয়নাল আবেদীন। এ সময় ছিলেন সহকারী জেনারেল ম্যানেজার আব্দুল্লাহ আল মামুনও।

আর্থিক পুরস্কার পাওয়া পাঁচ খেলোয়াড় হলেন- সাগরিকা, দীপা খাতুন, রুনা আক্তার, রুমি আক্তার ও পারভীন সুলতানা। প্রত্যেক ফুটবলারকে ২৫ হাজার টাকার চেক এবং সে সাথে উপহার সামগ্রী প্রদান করেছেন জনতা ব্যাংকের কর্মকর্তারা।

পুরস্কার পাওয়া রুনা আক্তার প্রতিক্রিয়ায় বলেছেন, ‘বাফুফে ও জনতা ব্যাংককে ধন্যবাদ জানাই। আমরা দুই বোনই পুরস্কার পেয়েছি। করোনাকালে এই অর্থ কাজে লাগবে।’

Print Friendly, PDF & Email