সুন্দরীদের নিয়ে পার্টির মাঝেই হাজির বোল্টের যমদূত!

স্পোর্টস লাইফডেস্ক : ট্র্যাক থেকে আপাতত বিশ্রাম নিয়েছেন। চলছে আগের মতই তার উদ্দাম জীবন। সুন্দরীদের সাথে নাইট ক্লাবে পার্টিতে কোনো বিরাম নেই ট্র্যাকের রাজা উসাইন বোল্টের। হ্যালোউইন উৎসবে তাকে দেখা গেছে ৪ নারীর সঙ্গে। কিন্তু উদ্দাম পার্টির মেজাজ ভেস্তে যেতে সময় লাগেনি। কারণ সেখানেই ডোপ পরীক্ষার জন্য বোল্টের মূত্রের নমুনা সংগ্রহে হাজির হলেন বেরসিক ডোপ-বিরোধী কর্মীরা!

হ্যালোউইনের জন্য করোটি চিহ্নিত মুখোশ পরে পার্টিতে এসেছিলেন বিশ্বের দ্রুততম মানব। মেলবোর্নের নাইটক্লাবে যথারীতি ফূর্তিতে ছিলেন তিনি। স্ন্যাপচ্যাটে ভক্তদের কাছে প্রশ্ন রাখেন, আপনাদের কী মনে হচ্ছে? আমি উপভোগ করছি কি করছি না? কিছুক্ষণের মধ্যেই দুই নারীর সঙ্গে একটি ছবিও টুইট করেন বোল্ট। সেই ছবিতে দুই সুন্দরীকে বর্ণনা করেন, ‘দারুণ বন্ধু’ হিসাবে। যদিও এই দুই সুন্দরী কারা, তা নিয়েই সবচেয়ে বেশি জল্পনা শুরু হয়েছে।

পার্টি বেশ জমে ওঠার মুহূর্তেই অবশ্য সুরভঙ্গ করে হাজির হন ডোপ-বিরোধী সংস্থার কর্মীরা। অ্যাথলেটিক্সে ওয়াডার আইনে প্রতিযোগিতার বাইরেও মূত্র নমুনা সংগ্রহ করা যায়। সেই নিয়ম অনুসারেই নাইটক্লাবে হাজির হন তারা। বোল্ট যা নিয়ে কটাক্ষ করে ডোপ পরীক্ষার ফর্মের ছবি টুইট করে লেখেন, “আসলে এরাই আমার সেরা বন্ধু। কখনও আমাকে ছাড়ে না।”

Print Friendly, PDF & Email