সেঞ্চুরি হাঁকিয়ে রুপগঞ্জকে জেতালেন মজিদ

স্পোর্টস লাইফ, ডেস্ক : ওপেনার আব্দুল মজিদের ১১০ রানে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে দ্বিতীয় জয় তুলে নিয়েছে লিজেন্ডস অব রুপগঞ্জ। তাদের ছুঁড়ে দেয়া ২৪০ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ২১৫ রানে গুটিয়ে গেছে প্রাইম ব্যাংক। ফলে দিন শেষে ২৪ রানের জয় নিয়ে মাঠ ছেড়েছে নাঈম ইসলাম ও তার দল।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে আব্দুল মজিদের ১১০ ও নাইম ইসলামের ৫১ রানে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২৩৯ রান সংগ্রহ করে রুপগঞ্জ।

প্রাইম ব্যাংকের হয়ে বল হাতে দেলোয়ার হোসেন ৩টি, শরিফুল ইসলাম ও নাহিদুল ইসলাম নিয়েছেন ১টি করে উইকেট।

জবাবে জয়ের জন্য ২৪০ রানের লক্ষ্যে খেলতে নেমে রুপগঞ্জের বোলিং তোপ ২১৫ রানে গুটিয়ে দেয় প্রাইম ব্যাংকের ইনিংস। দলটির হয়ে ব্যাট হাতে আল আমিন ৬৮ ও শানাজ আহমেদ খেলেছেন ৪০ রানের ইনিংস।

রুপগঞ্জের হয়ে বল হাতে মোহাম্মদ শহীদ, আসিফ হাসান ও মোশাররফ হোসেন রুবেল ৩টি করে উইকেট নিয়েছেন।

দিনের অপর ম্যাচের বিকেএসপিতে শাইনপুকুরের বিপক্ষে ৫ উইকেটের জয় পেয়েছে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব। শাইন পুকুর মিডল অর্ডার তৌহিদ হৃদয় অপরাজিত ১২২ রানের ইনিংস খেললেও জয় নিয়ে তাদের মাঠ ছাড়া হয়নি।

টস জিতে ব্যাটিংয়ে নেমে তৌহিদ হৃদয়ের অপরাজিত ১২২ ও উদয় কউল এর ৭৭ রানে ভর করে ৬ উইকেটে ২৬৪ রান সংগ্রহ করে শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

জবাবে জয়ের জন্য ২৬৫ রানের লক্ষ্যে খেলতে নেমে ধীমান ঘোষ ও সালমান হোসেনের অপরাজিত ৮৫ ও ৬৫ রানে ১৭ বল বাকি থাকতেই ৫ উইকেট হারিয়ে ২৬৮ রান সংগ্রহ করে অগ্রণী ব্যাংক।

Print Friendly, PDF & Email