সেপ্টেম্বরে “আবুল মাল আব্দুল মুহিত মিনিস্টার কাপ জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ”

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ উশু এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সহযোগিতায় আগামী সেপ্টেম্বর- ২০১৮ এর প্রথম সপ্তাহে ০৪ (চার) দিন ব্যাপী সিলেটস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স এ “আবুল মাল আব্দুল মুহিত মিনিস্টার কাপ জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ-২০১৮” অনুষ্ঠিত হবে।

উক্ত প্রতিযোগিতা আয়োজনের লক্ষ্যে আজ রোববার (১জুলাই) ২০১৮ বাংলাদেশ সচিবালয় এর অর্থ মন্ত্রনালয়ের সভাকক্ষে এক জরুরী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন আবুল মাল আব্দুল মুহিত এমপি, অর্থমন্ত্রী, ড. এ. কে. আব্দুল মোমেন, জাতীসংঘের স্থায়ী প্রতিনিধি, সাবেক রাষ্ট্রদূত ও চেয়ারম্যান টুর্নামেন্ট কমিটি, ড. আবদুস সোবহান গোলাপ, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও দপ্তর সম্পাদক  বাংলাদেশ আওয়ামী লীগ ও সভাপতি, বাংলাদেশ উশু এসোসিয়েশন।

আরো উপিস্থিত ছিলেন সেকান্দার আলী মোল্লা, ভাইস প্রেসিডেন্ট বাংলাদেশ উশু এসোসিয়েশন, মোতাহার হোসেন সাজু, ভাইস প্রেসিডেন্ট বাংলাদেশ উশু এসোসিয়েশন, জিয়াউল হক জুয়েল, ভাইস প্রেসিডেন্ট বাংলাদেশ উশু এসোসিয়েশন, এ্যাডভোকেট মোঃ কোমালা হোসেন, ভাইস প্রেসিডেন্ট বাংলাদেশ উশু এসোসিয়েশন, অলমগীর শাহ ভূঁইয়া, সাধারণ সম্পাদক, ডাঃ মুহাম্মদ সাইফুল আলম রোমান, যুগ্ন- সম্পাদক, সোহাগ আহম্মেদ (মার্শাল অয়েজ), সদস্য সচিব, টুর্নামেন্ট পরিচালনা কমিটি । 

এছাড়াও উক্ত সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ উশু এসোসিয়েশন এর অন্যান্য সম্মানিত কার্যনির্বাহী সদস্যগন ও অন্যান্য ক্রীড়া সংস্থার সংগঠক, কোচ ও বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক উশু প্রতিযোগিতায় পদক প্রাপ্ত কৃতি খোলোয়াড়গণ। 

সভায় বাংলাদেশ উশু এসোসিয়েশন এর সভাপতি ড. আবদুস সোবহান গোলাপ, মহাসচিব অলমগীর শাহ ভূঁইয়া-, যুগ্ন-মহাসচিব ডাঃ মুহাম্মদ সাইফ’ল আলম রোমান সার্বিকভাবে উশুর পরিচিতি, প্রয়োজনীয়তা ও বাংলাদেশে এর বিস্তৃতি ও ভবিষ্যত সম্ভাবনা ও পরিকল্পনা নিয়ে বক্তব্য দেন।

এছাড়াও জাতীসংঘের স্থায়ী প্রতিনিধি ও সাবেক রাষ্ট্রদূত ড. এ. কে. আব্দুল মোমেন সিলেটে “আবুল মাল আব্দুল মুহিত মিনিস্টার কাপ জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ-২০১৮ অনুষ্ঠানের ব্যাপারে বিভিন্ন দৃষ্টিকোন থেকে এর প্রয়োজনীয়তা ও গুরুত্ব তুলে ধরেন।

পরিশেষে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, এম পি, উক্ত প্রতিযোগিতা আয়োজনের ব্যাপারে সবুজ সংকেত প্রদান করেন এবং সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

Print Friendly, PDF & Email