সোমবার শুরু হচ্ছে প্রাণ স্কুল ভলিবল প্রতিযোগিতা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং প্রাণ বেভারেজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় আগামী ২৪-২৭ অক্টোবর, ২০১৬ পর্যন্ত মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর ষ্টেডিয়ামে “প্রাণ ফ্রুটো ঢাকা মহানগরী স্কুল ভলিবল (বালক-বালিকা) প্রতিযোগিতা-২০১৬” অনুষ্ঠিত হবে।

আগামী সোমবার (২৪ অক্টোবর) বিকাল ৪টায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন ড. শ্রী বীরেন শিকদার এমপি প্রতিমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মোঃ আতিকুর রহমান, হেড অফ মার্কেটিং এন্ড সেলস্, প্রাণ বেভারেজ লিঃ।

এ উপলক্ষে আজ শনিবার বঙ্গবন্ধু জাতীয় ষ্টেডিয়ামের সভাকক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাণ বেভারেজ লিঃ এর পক্ষ থেকে মোঃ তারেক বক্তব্য রাখেন।

এই সময়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি তাবিউর রহমান পালোয়ান, যুগ্ন-সম্পাদক-২ এবং স্কুল ভলিবল কমিটির সম্পাদক আজিজুর রহমান, সদস্য কাজী আব্দুল হান্নান, মাসুদ হাফিজ, ফজলুল হক, সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রাণ ফ্রুটো ঢাকা মহানগরী স্কুল ভলিবল (বালক-বালিকা) প্রতিযোগিতায় ঢাকার মোট ২৯ টি (বালক ও বালিকা) ভলিবল দল অংশগ্রহণ করছে।

Print Friendly, PDF & Email