স্কুল কাবাডিতে আইডিয়াল ইনস্টিটিউট ও মা মেমোরিয়াল একাডেমী চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় ভাসাভী স্কুল কাবাডি (বালক ও বালিকা) ২০১৮ বালিকা বিভাগে মিরপুর গার্লস আইডিয়াল ইনস্টিটিউট এবং বালক বিভাগে মা মেমোরিয়াল মডেল একাডেমী চ্যাম্পিয়ন হয়েছে। 

বালক বিভাগের ফাইনালে মা মেমোরিয়াল মডেল একাডেমী ৪৪-৩৮ পয়েন্টে সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এদিকে, বালিকা বিভাগের ফাইনালে মিরপুর গার্লস আইডিয়াল ইনস্টিটিউট ৪৮-৪৩ পয়েন্টে শেরে বাংলা সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।  

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এম.পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, ভাসাভী ফ্যাশন লিমিটেড চেয়ারম্যান ইয়াছির আহমেদ খাঁন, ও ইন্টারন্যাশনাল কাবাডি এসোসিয়েশন এর টেকনিক্যাল ডাইরেক্টর ই. প্রসাদ রাও।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বিপিএম (বার) পিপিএম ,ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন ও ডিসিপ্লিন ) বাংলাদেশ পুলিশ। তিনি ঢাকা মহানগর স্কুল কাবাডি ২০১৮ ভাসাভী ফ্যাশন লি: পৃষ্ঠপোষকতা করায় তাদেরকে ধন্যবাদ জানান। এছাড়া খেলার সংবাদ বিভিন্ন পত্রিকায়, টেলিভিশনে সম্প্রচার করায় তাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ফাইনাল খেলায় অরো উপিস্থিত ছিলেন ফেডারেশনের যুগ্ম-সম্পাদক, গাজী মো: মোজাম্মেল হক, অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) বাংলাদেশ পুলিশসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

Print Friendly, PDF & Email