স্টেপ-বিএসজেসি মিডিয়া কাপ ক্রিকেট

স্পোর্টস লাইফ, প্রতিবেদক স্টেপ-বিএসজেসি মিডিয়া কাপ ক্রিকেটে আজ মঙ্গলবার (৩০অক্টোবর) তৃতীয় দিনে জিতেছে বাংলা ট্রিবিউন, ঢাকা ট্রিবিউন ও বাংলাদেশের খবর। এছাড়া ওয়াকওভার পেয়েছে সময় টিভি, কালের কন্ঠ ও বণিক বার্তা।

বাংলা ট্রিবিউন ৪০ রানে হারায় নিউজ২৪ কে। ম্যাচসেরা বাংলা ট্রিবিউনের আবুল হোসেন। এ জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বাংলা ট্রিবিউন। ঢাকা ট্রিবিউন ৩৫ রানে হারিয়েছে যমুনা টিভিকে। ম্যাচসেরা হয়েছেন ঢাকা ট্রিবিউনের সুমন।

দিনের শেষ ম্যাচে নিউ নেশনকে ২৮ রানে হারায় বাংলাদেশের খবর। ম্যাচসেরা বাংলাদেশের খবরের মাহমুদুন্নবী চঞ্চল।
এছাড়া বাংলাভিশন না আসায় সময় টিভি, বিটিভি না আসায় কালের কন্ঠ ও জাগো নিউজ২৪ না আসায় বণিক বার্তা ওয়াকওভার পায়। ওয়াকওভার পেয়ে শেষ আটের টিকিট পেয়েছে কালের কন্ঠ।

চতুর্থ দিন ছয়টি ম্যাচ মাঠে গড়াবে। সকাল সাড়ে আটটায় ডেইলি স্টার মুখোমুখি হবে গাজী টিভির, বৈশাখী টিভি মুখোমুখি হবে চ্যানেল ২৪-এর, সকাল পৌনে দশটায় মানব জমিন মুখোমুখি হবে সময় টিভির, আমাদের সময় মুখোমুখি হবে নিউজ ২৪-এর, সকাল ১১টায় এটিএন বাংলা মুখোমুখি হবে ঢাকা ট্রিবিউনের ও বাংলাদেশ প্রতিদিন মুখোমুখি হবে বাংলাদেশের খবরের।

এরই মধ্যে কোয়ার্টার ফাইনালে খেলা নিশ্চিত করেছে বাংলা ট্রিবিউন, চ্যানেল আই ও কালের কন্ঠ। শেষ আটের বাকি পাঁচটি দল চুড়ান্ত হবে।

স্টেপ-বিএসজেসি মিডিয়া কাপ ক্রিকেট ২০১৮-এর সেমিফাইনাল ও ফাইনাল আগামী ২ অক্টোবর।

Print Friendly, PDF & Email