স্পোর্টস কার্নিভালে জনকণ্ঠের রুমেলের হ্যাটট্রিক শিরোপা জয়

স্পোর্টস লাইফ, প্রতিবেদক : বাংলাদেশ স্পোর্টস প্রেস এ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে চলমান আন্তঃ বিএসপিএ ক্রীড়া উৎসব ‘মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল’-এ টেবিল টেনিসের (টিটি) খেলা সম্পন্ন হয়েছে সোমবার (৫নভেম্বর) ২০১৮।

ঢাকার পল্টনের শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় জনকণ্ঠের রুমেল খান দ্বৈত ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন।

বাংলাদেশের খবরের মাহমুদুন্নবী চঞ্চলকে সঙ্গে নিয়ে তিনি ফাইনালে দেশ রূপান্তরের সুদীপ্ত আহমদ আনন্দ এবং বিডিনিউজ ২৪ ডটকমের রুবেল জুবায়ের জুটিকে ১১-৩, ১১-৪ পয়েন্টে হারান। এই ইভেন্টে এটা রুমেল-চঞ্চল জুটির হ্যাটট্রিক শিরোপা।

মজার ব্যাপার- এই ইভেন্টে আনন্দ-রুবেল জুটিরও হ্যাটট্রিক রানার্সআপ হলেন। তৃতীয় হয়েছেন কালের কণ্ঠের শামীম হাসান ও একুশে টিভির আবু হুরায়রা তামিম জুটি।

এছাড়া একই ভেন্যুতে অনুষ্ঠিত টিটির এককে নতুন চ্যাম্পিয়ন হন রুবেল জুবায়ের। ফাইনালে তার কাছে ১১-৫, ১১-৬ পয়েন্টে হেরে গতবারের মতোই রানারআপ হন মাহমুদুন্নবী চঞ্চল।

এই ইভেন্টে শামীম হাসানকে ১১-৬, ১১-৭ পয়েন্টে হারিয়ে তৃতীয় হন রুমেল খান। উল্লেখ্য, এই ইভেন্টে রুমেল ছিলেন টানা তিনবারের হ্যাটট্রিক চ্যাম্পিয়ন। এবার সেমিতে তাকে ০-১১, ১১-৭, ১২-১০ পয়েন্টে হারান রুবেল জুবায়ের।

Print Friendly, PDF & Email