স্বাধীনতা কাপ কাবাডিতে খুলনা ও সিলেটের জয়

স্পোর্টস লাইফ, প্রতিবেদক পল্টন শহীদ তাজউদ্দিন ইনডোর স্টেডিয়ামে শুরু হলো বসুন্ধরা গ্রুপ স্বাধীনতা কাপ কাবাডি ২০১৮ এর চুড়ান্ত পর্ব।

শুক্রবার (৪মে) বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের  মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

উদ্বেধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার), ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ও সভাপতি, বাংলাদেশ কাবাডি ফেডারেশন।

বিওএ- এর মহাসচিব শাহেদ রেজা তাঁর বক্তব্যে এই টুর্নামেন্ট আয়োজনের জন্য বাংলাদেশ কাবাডি ফেডারেশনের প্রশংসা করেন। তিনি বলেন, “আমার বিশ্বাস এই প্রতিযোগিতার মাধ্যমে দেশের অগনিত ক্রীড়ামোদী আন্তর্জাতিক মানের কাবাডি খেলা উপভোগ করবেন।”

কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম, অতিরিক্ত ডিআইজি (পার্সোনেল ম্যানেজমেন্ট-১) এ সময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে অনুষ্ঠিত প্রথম ম্যাচে খুলনা জেলা ৪টি লোনা সহ ৪৭-৩৬ পয়েন্টে বগুড়া কে পরাজিত করে। দ্বিতীয় খেলায় সিলেট জেলা ৩টি লোনা সহ ৩৯-২৭ পয়েন্ট জয় পায় ময়মনসিংহ জেলার বিপক্ষে। 

উদ্বোধনী খেলার আগে সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান মুগ্ধ করে গ্যালারীতে উপস্থিত দর্শকদের। কয়েক হাজার দর্শক উপস্থিতি উৎসাহ যোগায় খেলোয়াড়দের। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন।    

তিন দিনব্যাপী এই প্রতিযোগিতায় দুই গ্রুপে মোট ৮টি দল অংশগ্রহণ করছে। ক গ্রুপ : বগুড়া জেলা, খুলনা জেলা, ময়মনসিংহ জেলা ও সিলেট জেলা। খ গ্রুপ : কুড়িগ্রাম জেলা, বরিশাল জেলা, মাদারীপুর জেলা ও চট্টগ্রাম জেলা।

Print Friendly, PDF & Email