স্বাধীনতা দিবস বাস্কেটবল টুর্নামেন্টে নৌবাহিনী চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় শুক্রবার ধানমন্ডি বাস্কেটবল জিমন্যাশিয়ামে “স্বাধীনতা দিবস বাস্কেটবল টুর্নামেন্ট-২০১৮ ”এ বাংলাদেশ নৌ বাহিনী দল বনাম বাংলাদেশ সেনা বাহিনী দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

প্রতিদ্বন্দিতাপূর্ণ এ খেলায় বাংলাদেশ নৌহিনী দল ৭০-৫৫ পয়েন্টের ব্যবধানে বাংলাদেশ সেনাবাহিনী দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । খেলার প্রথমার্ধে বাংলাদেশ নৌ বাহিনী দল ৩০-২৬ পয়েন্টে এগিয়েছিল।

টুর্নামেন্টে বর্ডার গার্ড বাংলাদেশ ৬৩-৩৯ পয়েন্টের ব্যবধানে শাওনস ক্লাবকে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে। নৌবাহিনী দলের মিঠুন-২২, সোয়েব-১৯ ও রাশেদ-০৯ পয়েন্ট এবং সেনা বাহিনী দলের ওয়াদুদ-১৬,আতাউর-১৪ ও মিঠুন সরকার-০৮ পয়েন্ট স্কোর করে।

জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: মাসুদ করিম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী এবং বিজিত দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু ,সাধারণ সম্পাদক এবং সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারী জেনারেল লে:কমান্ডার এ কে সরকার (অব:), যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ, কোষাধ্যক্ষ ওয়াসিফ আলীসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগন ও নৌবাহিনী এবং সেনাবাহিনীর কর্মকর্তাবৃন্দ ।

Print Friendly, PDF & Email