হঠাৎ মেসিদের ট্রেনিং গ্রাউন্ডে উপস্থিত হলেন নেইমার

স্পোর্টস লাইফ, ডেস্কবার্সা ছেড়েছেন এক বছর আগে। কিন্তু এখানে এসে যে চার বছর সময় কাটিয়েছেন, তাতেই বার্সেলোনার মাটি ও বাতাসের সঙ্গে যে বন্ধুত্ব গড়ে নিয়েছেন, তা মোটেও ভুলতে পারছেন না ব্রাজিলিয়ান এই সুপার স্টার। বার্সেলোনার প্রতিটি ফুটবলারের সঙ্গে তৈরি হয়েছে তার ‘খাঁটি’ বন্ধুত্ব। এ কারণে, সময় পেলেই তিনি ছুটে আসেন বার্সায়। দেখা করেন বন্ধুদের সঙ্গে। এবারও যেমন এলেন।

লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, জেরার্ড পিকে কিংবা ইভান রাকিটিচ- সবার সঙ্গেই নিবিঢ় বন্ধুত্ব রয়েছে নেইমারের। যে কারণে সপ্তাহের শুরুতে অ্যাঙ্গারর্সের বিপক্ষে ম্যাচ জয়ের পরই হাতে থাকা অখন্ড অবসর কাটাতে নেইমার ছুটে এলেন স্পেনে। চলে গেলেন বার্সেলোনায় মেসিদের ট্রেনিং গ্রাউন্ড সিউদাদ দেপোর্তিভো ট্রেনিং কমপ্লেক্সে।

তবে রথ দেখা কলা বেচার মতই একটার সঙ্গে আরেকটা কাজ সেরে ফেললেন নেইমার। বার্সায় সোমবার রাতেই বসেছিল পোকার টুর্নামেন্টের আসর। যেখানে অংশ নিয়েছিলেন খোদ বার্সা ডিফেন্ডার জেরার্ড পিকেও। নেইমারও তাতে অংশ নেন। যদিও পোকার টুর্নামেন্টটা কেবলই উপলক্ষ। নেইমারের আসল উদ্দেশ্যে ছিল বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করা।

বার্সার ট্রেনিং ক্যাম্পে গিয়ে সুয়ারেজ, পিকে, রাকিতিচদের সঙ্গে ছবি তোলেন এবং সেগুলো শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে নেইমার পরে সংবাদ মাধ্যমকে বলেন, ‘হ্যাঁ, আমি বার্সেলোনার ট্রেনিং ক্যাম্পে গিয়েছিলাম। সেখানে আমি সবার সঙ্গেই সাক্ষাৎ করেছি এবং কথা বলেছি। তাদের সঙ্গে দারুণ একটি সময় কাটিয়েছি। তাদেরকে আমি সব সময়ই খুব মিস করি।’

Print Friendly, PDF & Email