১৩৭ করেও মোহামেডানকে হারিয়ে দিলো গাজী গ্রুপ

স্পোর্টস লাইফ, ডেস্ক : ১৩৭ রান, এই পুঁজি নিয়ে তো টি-টোয়েন্টি ক্রিকেটেও জেতার চিন্তা করা কঠিন। অথচ এই রান করেই মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে জয় তুলে নিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। লো স্কোরিং ম্যাচ হিসেবে গাজী গ্রুপের জয়টাও ছোট নয় একেবারে, ২৯ রানের।

মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং বেছে নিয়েছিল গাজী গ্রুপ। ১ উইকেটে ৪৩ রান তোলা দলটির একটা সময়ে মুড়িমুড়কির মতো পড়েছে উইকেট। শেষপর্যন্ত ৩৫.৪ ওভারেই ১৩৭ রানে গুটিয়ে যায় জহুরুল ইসলামের দল।

আট নাম্বারে নেমে আসিফ আহমেদ ৩৫ না করলে আরও কম রানেই শেষ হতো গাজী গ্রুপের ইনিংসটা। এছাড়া নাদিফ চৌধুরী করেন ২৮ রান।

গাজী গ্রুপকে এই অল্প রানে গুটিয়ে দেয়ার কারিগর কাজী অনিক। প্রতিপক্ষ দলের শীর্ষ পাঁচ ব্যাটসম্যানের চারজনকেই সাজঘরে ফিরিয়েছেন বাঁহাতি এই পেসার। ২৮ রানে তিনি নিয়েছেন ৪টি উইকেট। ৩টি উইকেট নেন মোহাম্মদ আজিম।

জবাব দিতে নেমে ১৮ রান তুলতেই ২ উইকেট হারিয়ে বসে মোহামেডান। তৃতীয় উইকেটে জনি তালুকদার (১৫) আর শামসুর রহমান শুভ (১৯) ২৮ রানের জুটি গড়ে একটু বিপদ সামলে নিয়েছিলেন। কিন্তু এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারায় মোহামেডান। রকিবুল হাসান ২২ রান করলেও শেষের ছয় ব্যাটসম্যানের কেউ দশের কোটাও পেরোতে পারেননি। ফলে ৩৩.২ ওভারে তারা অলআউট হয়েছে ১০৮ রানেই।

গাজী গ্রুপের পক্ষে ৩টি করে উইকেট নিয়েছেন নাঈম হাসান আর কামরুল ইসলাম রাব্বী। ২টি করে উইকেট মেহেদী হাসান আর টিপু সুলতানের।

Print Friendly, PDF & Email