১৫ নভেম্বর থেকে শুরু হচ্ছে বীচ কাবাডি

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে ও ভাসাভী ফ্যাশনের পৃষ্ঠপোষকতায় “ভাসাভী বীচ কাবাডি ২০১৮ পুরুষ ও মহিলা” আগামী ১৫ নভেম্বর ২০১৮ তারিখে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে শুরু হতে যাচ্ছে।

রোববার (১১ নভেম্বর) বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন মিলনায়তনে এ সংক্রান্ত এক সংবাদ সম্মেলনে টাইটেল স্পন্সর হিসেবে ভাসাভী ফ্যাশন্স লিমিটেডের নাম ঘোষণা করা হয় ও টুর্নামেন্টের লোগো উন্মোচন করা হয়।

পাশাপাশি টুর্নামেন্টের সহযোগি স্পন্সর হিসেবে পাঞ্জেরী পাবলিকেশন, পোলার আইসক্রীম, এপি, অলিম্পিক এবং বিএম এলপি গ্যাস এর নাম ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম, ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন এন্ড ডিসিপ্লিন), বাংলাদেশ পুলিশ ও যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মো: মোজাম্মেল হক বিপিএম, অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট), বাংলাদেশ পুলিশ।

আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি আমির হোসেন পাটোয়ারী, টুর্নামেন্টের সহযোগি পৃষ্ঠপোষক পোলার আইসক্রিমের প্রতিনিধি গোলাম হাবিব ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মনির হোসেন।

সংবাদ সম্মেলনে কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান এই প্রতিযোগিতা থেকে বাছাই করা পুরুষ ও নারী খেলোয়াড় নিয়ে আসন্ন এশিয়ান বীচ কাবাডির জন্য দল গঠনের প্রক্রিয়া শুরু করা হবে বলে সাংবাদিকদের জানান।

টুর্নামেন্টের পুরুষ বিভাগে ৮ ও মহিলা বিভাগে ৬টি দল অংশগ্রহন করবে। উভয় বিভাগেই দলগুলো দুটি গ্রুপে ভাগ হয়ে লীগ ফরম্যাটের খেলা শেষে গ্রুপ চ্যাম্পিয়নরা সেমি-ফাইনাল ও সেমি ফাইনাল বিজয়ীরা ফাইনাল খেলবে।

প্রতিযোগিতার সবগুলো খেলা চ্যানেল নাইন সরাসরি সম্প্রচার করবে। 

Print Friendly, PDF & Email