৩য় সাউথ এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশীপে বাংলাদেশের স্বর্ণ জয় নিশ্চিত (ভিডিও)

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ঢাকাস্থ বিকেএসপিতে ‘দি ব্লেজার বিডি বিকেএসপি ৩য় সাউথ এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশীপস-২০১৮’ এর র‌্যাংকিং রাউন্ডের প্রতিযোগিতায় সকল আরচ্যার ৭২টি করে তীর ছুড়ে ৭২০ স্কোরের মধ্যে রিকার্ভ পুরুষ এককে ‘মো: রুমান সানা’ (বাংলাদেশ) ৬৬৭, রিকার্ভ মহিলা এককে হিমানী (ভারত) ৬২০, কম্পাউন্ড পুরুষ এককে ‘ভেনকাতাদ্রি কুন্দেরু’ (ভারত) ৬৮৫ এবং কম্পাউন্ড মহিলা এককে ‘ইশা কেতান পাওয়ার’ (ভারত) ৬৭২ স্কোর করে র‌্যাংকিংয়ে প্রথম স্থান অর্জন করেন।

ইলিমিনেশন রাউন্ডের প্রতিযোগিতায় রিকার্ভ পুরুষ এককে ‘আকাশ’ (ভারত) ৬-৪ সেট পয়েন্টের ব্যবধানে ‘সুমেদ ভি মোহোদ’ (ভারত) কে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল এবং রিকার্ভ মহিলা এককে ‘কির্তি’ (ভারত) ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে ‘মাধুসিকা সিলভা’ (শ্রীলংকা) কে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় লাভ করেন।

ইলিমিনেশন রাউন্ডের প্রতিযোগিতায় কম্পাউন্ড পুরুষ এককে ‘মো: মিলন মোল্লা’ (বাংলাদেশ) ১৪৩-১৪০ স্কোরের ব্যবধানে ‘অসীম কুমার দাস’ (বাংলাদেশ) কে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল এবং কম্পাউন্ড মহিলা এককে ‘ইশা কেতান পাওয়ার’ (ভারত) ১৪২-১৪১ স্কোরের ব্যবধানে ‘ববিতা কুমারী’ (ভারত) কে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় লাভ করেন।

আগামী ২৭ মার্চ-২০১৮ তারিখে রিকার্ভ পুরুষ এককে ‘মো: রুমান সানা’ (বাংলাদেশ) ও ‘মো: ইব্রাহিম শেখ রেজোয়ান’ (বাংলাদেশ) এবং রিকার্ভ মহিলা এককে ‘নাসরিন আক্তার’ (বাংলাদেশ) ও ‘হিমানী’ (ভারত) গোল্ড মেডেল ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

কম্পাউন্ড পুরুষ এককে ‘ভেনকাতাদ্রি কুন্দেরু’ (ভারত) ও ‘হারস পরসার’ (ভারত) এবং কম্পাউন্ড মহিলা এককে ‘সুস্মিতা বনিক’ (বাংলাদেশ) ও ‘রোকসানা আাক্তার’ (বাংলাদেশ) গোল্ড মেডেল ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আগামীকাল সোমবার চ্যাম্পিয়নশীপসের দ্বিতীয় দিনে রিকার্ভ পুরুষ ও মহিলা দলীয়, মিশ্র দলীয়, কম্পাউন্ড পুরুষ ও মহিলা দলীয় এবং মিশ্র দলীয় প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। 

Print Friendly, PDF & Email