৬৫ বছর বয়সে তৃতীয় বিয়ে ইমরান খানের

স্পোর্টস লাইফ, ডেস্ক : অনেকদিন আগেই গুঞ্জন উঠেছিল, তৃতীয় বিয়েটা করছেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক এবং দেশটির রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খান। তবে তখন সেটা স্বীকার করেননি এই তারকা। তা গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন। তবে এবার সেই গুঞ্জনই সত্যে পরিণত হল। তৃতীয়বারের মত বিয়ে করেছেন বিশ্বকাপজয়ী এই অধিনায়ক।

তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) পক্ষ থেকে দলটির মুখপাত্র ফাওয়াদ চৌধুরী বিয়ের খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘রোববার লাহোরে বুশরার ভাইয়ের বাসায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনের মা, ভাইবোন ও বন্ধুরা। তবে ইমরানের বোনেরা ছিলেন না। বিয়ে পড়ান মুফতি সাঈদ।’

ইমরানের তৃতীয় স্ত্রী বুশরার বয়স চল্লিশের ঘরে। তার আগের স্বামীর নাম খাওয়ার ফরিদ মানেকা। সম্প্রতি বুশরার সঙ্গে খাওয়ার ফরিদের বিবাহবিচ্ছেদ হয়।

এর আগে ১৯৯৫ সালের ১৬ ডিসেম্বর জেমিমা খানকে বিয়ে করেন ইমরান। সেটা ছিল তার প্রথম বিয়ে। দীর্ঘ ৯ বছর পর ২০০৪-এর ২২ জুন ইমরানের সঙ্গে জামিমার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর মুফতি সাঈদের উদ্যোগেই দ্বিতীয় বিবাহ করেছিলেন ইমরান খান। সেবার তিনি বিয়ে করেছিলেন রেহাম খানকে। ২০১৫ সালের ৮ জানুয়ারি যেটা প্রকাশ্যে আসে।

Print Friendly, PDF & Email