৭ সেপ্টেম্বর সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি ও সমাবেশ

স্পোর্টস লাইফ, প্রতিবেদক আগামী ৭ সেপ্টেম্বর সকাল ১১টায় জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী এক র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হবে।

এই র‌্যালি ও সমাবেশকে সুষ্ঠুভাবে সফল করার জন্য মঙ্গলবার (৩০ আগস্ট) জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে এক মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মত-বিনিময় সভায় সভাপতিত্ব করেন জাতীয় ক্রীড়া পরিষদ সচিব (যুগ্ম সচিব) অশোক কুমার বিশ্বাস।

মত-বিনিময় সভায় বক্তব্য রেখেছেন জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (অর্থ) যুগ্ম সচিব সহিদ উল্লাহ, পরিচালক (ক্রীড়া) যুগ্ম সচিব দীল মোহাম্মদ, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বাংলা ট্রিবিউনের ক্রীড়া সম্পাদক রায়হান আল মুঘনি, বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সহ-সভাপতি ও আজকালের খবরের ক্রীড়া সম্পাদক কাজী শহিদুল আলম।

এ ছাড়া বক্তব্য রেখেছেন দি ডেইলি স্পোর্টস টুয়েন্টিফোর সম্পাদক রফিকুল ইসলাম, মানবকণ্ঠের ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন পলাশ, করোতোয়ার আমিনুল ইসলাম মল্লিক, ক্রীড়া জগতের আরিফ সোহেল।

জাতীয় ক্রীড়া পরিষদ সচিব (যুগ্ম সচিব) অশোক কুমার বিশ্বাস গণমাধ্যম প্রতিনিধিদের সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি-সমাবেশকে সফল করার জন্য আন্তরিক উপস্থিতি ও উদ্যোগী ভূমিকা পালনের আহ্বান জানান।

তিনি বলেছেন, ‘আমরা ক্রীড়াঙ্গনেও সন্ত্রাস-জঙ্গীবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তুলতে চাই। তারই অংশ হিসেবে আমরা ক্রীড়াঙ্গনেও গণ-জাগরণ সৃষ্টি করতে চাই।’ তিনি বলেছেন, ‘আশা করছি এই র‌্যালিতে জাতীয় দলের সকল ক্রীড়াবিদ, ক্রীড়া-সংগঠক উপস্থিত থাকবেন।’

উল্লেখ্য, র‌্যালিটি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম থেকে শুরু করে জিরো পয়েন্ট হয়ে প্রেস ক্লাবে গিয়ে শেষ হবে।

Print Friendly, PDF & Email