৯০টি উপজেলাতে বাফুফের প্রতিভা অন্বেষণ কার্যক্রম সমাপ্ত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ডেভেলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় এবং জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে দেশের ৪৬টি জেলার উপজেলা পর্যায়ে ধারাবাহিক ভাবে চলছে তৃণমুল থেকে প্রতিভাবান অনুর্ধ্ব-১৫ ফুটবল খেলোয়াড় প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রম-২০১৬।

এরই ধারাবাহিকতায় শনিবার (১০সেপ্টেম্বর) দ্বিতীয় পর্বে দেশের ১৪টি জেলার মোট ৯০টি উপজেলাতে প্রতিভাবান অনুর্ধ্ব-১৫ ফুটবল খেলোয়াড় প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রম শেষ হয়েছে। ১৪টি জেলার ৯০টি উপজেলাতে ৫দিন ব্যাপী এ প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রমে সর্বমোট ৬,৭৫০জন খেলোয়াড় অংশ গ্রহন করে।

শেষ হওয়া ১৪টি জেলা হলো : নড়াইল, ফেনি, নিলফামারি, বরগুনা, ঝিনাইদহ, সাতক্ষীরা, মৌলভীবাজার, নাটোর, হবিগঞ্জ, চাঁদপুর, মাদারীপুর, মানিকগঞ্জ, পটুয়াখালী ও জামালপুর।

উল্লেখ্য বাফুফের ডেভেলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় এ পর্যন্ত সারা দেশে মোট ৪৬টি জেলার মধ্যে ২৭টি জেলায় উপজেলা পর্যায়ে প্রতিভাবান অনুর্ধ্ব-১৫ ফুটবল প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রম শেষ হয়েছে।

শেষ হওয়া ২৭টি জেলার ১৬২টি উপজেলাতে সর্বমোট ১২,১৫০জন খেলোয়াড় অংশ গ্রহন করে। আগামী ২০সেপ্টেম্বর থেকে তৃতীয় ধাপে ১৬টি জেলায় ধারাবাহিকভাবে উপজেলা পর্যায়ে প্রতিভাবান অনুর্ধ্ব-১৫ ফুটবল খেলোয়াড় প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রম-২০১৬ শুরু হবে।

Print Friendly, PDF & Email