‘‌আই অ্যাম বোল্ট’‌-‌এর স্ক্রিনিং করছে ‘‌ভিলেজ সিনেমাস’‌

স্পোর্টস লাইফডেস্ক : ‘‌ভিলেজ সিনেমাস’‌। অস্ট্রেলিয়ার ফ্লিম এগজিবিশন ব্র্যান্ড, যারা মূলত ব্লগব্লাস্টার সিনেমা দেখিয়ে থাকে, তারাই এবার ‘‌আই অ্যাম বোল্ট’‌–এর এক্সক্লুসিভ প্রিমিয়ার স্ক্রিনিংয়ের ব্যবস্থা করছে।

বিশ্বের দ্রুততম উসাইন বোল্টকে নিয়ে এই তথ্যচিত্রটির নির্দেশক গাবে এবং বেন টার্নার। এই প্রথম বোল্টের জীবনের পরিশ্রমের দীর্ঘ অধ্যায়, ঘাত–প্রতিঘাত পেরিয়ে উঠে আসা সব কিছু তথ্যচিত্রে তুলে ধরা হবে।

‘‌আই অ্যাম বোল্ট’‌-‌এ খোদ উসাইন বোল্ট কিছু শট দিয়েছেন। যেখানে দেখা যাবে তিনি কীভাবে কোচের তত্ত্বাবধানে ঘাম ঝরান, কীভাবে ঘণ্টার পর ঘণ্টা অনুশীলন করেন। বোল্টের জীবনে খুব কাছের যাঁরা, তাঁদেরও দেখানো হবে এই তথ্যচিত্রে। আগামী ২৮ নভেম্বর শুভমুক্তি এই তথ্যচিত্রের।

‘‌ভিলেজ সিনেমাস’‌–এর এই প্রিমিয়ার স্ক্রিনিংয়ের টিকিট বিক্রি ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। ১৩৫ মিনিটের এই তথ্যচিত্রটিতে আসল বোল্টকে চিনতে পারবেন, ক’‌দিন আগেই বিশ্বের দ্রুততম নিজেই জানিয়েছিলেন।

সেই মতো তথ্যচিত্রের প্রচারের ক্ষেত্রেও ‘‌ভিলেজ সিনেমাস’‌ সেই বক্তব্যই তুলে ধরেছে। তাই তো তারা লিখেছে, ‘‌এটাই হল বোল্টের আসল কাহিনী।’ যে কাহিনী জানতে জানতে আপনারা উচ্ছ্বসিত হবেন। অনুপ্রাণিত হবেন। আবেগেও ভাসবেন। ‌‌

Print Friendly, PDF & Email